Tista Voice.com উড়ো কথায় নয়, তথ্যানুসন্ধানে ছুটে যায়..
ঢাকাসোমবার , ১৬ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. একুশে বইমেলা
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

ওড়নায় পেঁচানো ছাত্রীর লাশ উদ্ধারের ঘটনায় সুষ্ঠু তদন্তের দাবি (ভিডিও)

এবি সিদ্দিক
মে ১৬, ২০২২ ২:১৫ অপরাহ্ণ
Link Copied!

লালমনিরহাটের পাটগ্রামে সপ্তম শ্রেণী পড়ুয়া ফারজিনা আক্তারের (১৩) গলায় ওড়না পেঁচানো লাশ ভারত সীমান্ত ঘেঁষা ভুট্টা ক্ষেত থেকে উদ্ধারের ঘটনায় এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে। ঘটনাটি পাটগ্রাম উপজেলার জোংড়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ককোয়া বাড়ি এলাকায় ঘটেছে।

রবিবার (১৫ মে) সকালে মরদেহের লাশ উদ্ধার করে পাটগ্রাম থানা পুলিশ। অভিযোগ উঠেছে মেয়েটিকে ধর্ষণ করে হত্যা করা হয়েছে। মেয়েটির বাবা আব্দুর রহমান ও মা খদেজার সঙ্গে কথা বললে তারা জানান, শনিবার বিকেল থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিলো না। পরের দিন সকালের দিকে মেয়েটির মা নিজেই ভুট্টা ক্ষেতের ভিতরে দেখতে পান। এই ঘটনায় কাউকে সন্দেহ করছেন না বলে তারা জানান।

তবে ফারজিনার বোন ও দুলা ভাইয়ের দাবি তাকে ধর্ষণ করে হত্যা করা হয়ছে। তারা জানান, তার গলায় ওড়না ২-৩ পেঁচানো ছিল, নাক ও মুখে রক্তের দাগ ছিল। প্রতিবেশীদের দাবি, ফারজিনা গরু বাঁধতে যেখানে গিয়েছে সেখানে তাকে পাওয়া গেলো না, পাওয়া গেলো আর এক জায়গায়। কেউ কেউ বলেন, আতঙ্কে এলাকাবাসী মুখ খুলছে না।

এদিকে ওয়ার্ডের ইউপি সদস্য আজিজুল হক এই ঘটনায় মেয়েটির রোগের কারণে এমন ঘটনা ঘটেছে বলে মনে করেন। অন্যদিকে জোংড়া ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান ঘটনাটির সুষ্ঠু বিচারের ক্ষেত্রে পরিবারকে সহযোগিতার আশ্বাস দেন।

এবিষয়ে পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক জানান, মেয়েটির লাশ উদ্ধারের সময় তার গলায় ওড়না পেঁচানো ছিল। লাশ ময়নাতদন্তের জন্য নেওয়া হয়েছে। বিস্তারিত পরে জানানো হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।