Tista Voice.com উড়ো কথায় নয়, তথ্যানুসন্ধানে ছুটে যায়..
ঢাকাসোমবার , ১৬ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. একুশে বইমেলা
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. তথ্যপ্রযুক্তি
  13. দেশজুড়ে
  14. ধর্ম
  15. নারী ও শিশু

সাপাহারে প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি
মে ১৬, ২০২২ ২:২০ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁর সাপাহার উপজেলার আাইহাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ১১টায় বিদ্যালয় গেটের সামনে মানববন্ধনে অংশনেন বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র, এলাকার অভিভাবক ও সচেতনমহল।

এর প্রতিবাদে আাইহাই গ্রামের অভিভাবক সিরাজুল ইসলাম, স্কুল ম্যানেজিং কমিটির সদস্য আবুল কালাম আজাদ ও রুবেল হোসেন জানান, বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতি, স্বেচ্ছাচারিতা ও ল্যাপটব চুরির বিষয়টি ধামাচাপা ও পক্ষপাতিত্ব করায় আমরা তার বিরুদ্ধে এ মানববন্ধন করেছি। বক্তারা আরোও জানান, গত ২৫ এপ্রিল সন্ধায় বিদ্যালয় থেকে ল্যাপটব চুরির অভিযোগ ওঠে। বিষয়টি জানাজানি হলে এলাকায় গুঞ্জণ সৃষ্টি হয়।

এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুস ছালেক বিদ্যালযের নাইটগার্ড সেলিম রেজা সহ আরোও অনেকের নামে থানায় অভিযোগ দায়ের করেন।

ল্যাপটবটি হারিয়ে যাওয়ার ১৮দিন পর রহস্যজনক ভাবে গত ১৩মে শুক্রবার বিদ্যালয়ের একটি পরিত্যাক্ত ঘর থেকে প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষক মিলে পরিত্যাক্ত ঘরের তালা খুলে ল্যাপটবটি উদ্ধার করেন।

এর রহস্য উদঘাটনে বক্তারা অবিলম্বে এ বিষয়ে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহনে প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।
এবিষয়ে আাইহাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুস ছালেক এর সাথে দেখা করতে গেলে বিদ্যালয়ে তাকে পাওয়া যায়নি, পরে ফোনে তার সাথে যোগাযোগ করা হলে ফোনটি রিসিপ হয়নি।

এবিষয়ে সাপাহার থানার অফিসার ইনচার্জ(ওসি) তারেকুর রহমান সরকারের সাথে কথা হলে তিনি জানান, বিদ্যালয়ের প্রধান শিক্ষক একটি অভিযোগ দায়ের করেন এবং বিষটি তদন্তাধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।